কানে তুলো দিয়ে অসহায়ের আর্তনাদ শুনেছি ৷ কবে যে মানুষ ছিলাম বেমালুম ভুলে গেছি কানে তুলো দিয়ে অসহায়ের আর্তনাদ শুনেছি ৷ কবে যে মানুষ ছিলাম বেমালুম ভুলে গেছ...
ক্ষুধার হাতে জঠর বন্দী অর্থের হাতে সন্মান ক্ষুধার হাতে জঠর বন্দী অর্থের হাতে সন্মান
কত যন্ত্রনা সহ্য করতে হয় তাঁদের কত যন্ত্রনা সহ্য করতে হয় তাঁদের
এবার নারী উঠে দাঁড়াও নিজ ত্রিনয়ন খোলো এবার নারী উঠে দাঁড়াও নিজ ত্রিনয়ন খোলো
নারীর পেটেই নারী জন্মালে বল না মাগো, কী অপরাধ হয়? নারীর পেটেই নারী জন্মালে বল না মাগো, কী অপরাধ হয়?
দুর্গারা ধরে সংসারের হাল ঘরে কিংবা বাইরে, দিন গুজরানের তরে নারীরা পিছিয়ে নাই রে, দুর্গারা ধরে সংসারের হাল ঘরে কিংবা বাইরে, দিন গুজরানের তরে নারীরা পিছিয়ে নাই রে...